Home / সংবাদ / ফ্রিজ মেরামত করতে গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ; অতঃপর..

ফ্রিজ মেরামত করতে গিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ; অতঃপর..

কুমিল্লায় বাসায় নষ্ট ফ্রিজ ঠিক করতে গিয়ে ৮ম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী মৌসুমকে (ছদ্মনাম) ধর্ষণ করেছে শামীম মিয়া নামের এক যুবক। পুলিশ কৌশলে বুধবার দুপুরে ধর্ষক শামীমকে চৌদ্দগ্রাম বাজার থেকে আটক করেছে। এর আগে ঘটনাটি মিমাংশার চেষ্টাকালে ইউপি মেম্বার রিয়াজ উদ্দিনকেও আটক করা হয়। উপজেলার ঘোলপাশা ইউনিয়নের গুজরা গ্রামে এ ঘটনা ঘটে।

 
ধর্ষিতা স্কুল ছাত্রীর বাবার দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তিনি পরিবার নিয়ে গুজরা গ্রামে এডভোকেট লতিফের বাড়িতে ভাড়া থাকেন। গত মঙ্গলবার (১৮ জুলাই) রাতে বাসায় নষ্ট ফ্রিজ ঠিক করতে পাশ্ববর্তী তুলাপুস্করণী গ্রামের আবদুল মোতালেবের পুত্র শামীম মিয়াকে খবর দেয়া হয়। সে বাসায় এসে স্কুলছাত্রীকে পড়া অবস্থায় একা দেখতে পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি স্থানীয় মেম্বার রিয়াজ উদ্দিন মিমাংশার আশ্বাসে গড়িমসি করতে থাকে।

 

খবর পেয়ে পুলিশ মঙ্গলবার ওই স্কুলছাত্রীকে উদ্ধার ও রিয়াজ উদ্দিন মেম্বারকে আটক করে। এরপর বিয়ে পড়ানোর নামে কৌশলে বুধবার ধর্ষক শামীম মিয়াকেও আটক করা হয়।এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সল জানান, ‘কৌশলে ধর্ষক শামীমকে আটক করা হয়েছে। ঘটনাটি ধামাচাপা দেয়ার কাজে জড়িত থাকার অভিযোগে স্থানীয় মেম্বার রিয়াজ উদ্দিনকে আটক করা হয়। ধর্ষণের ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে’।

Loading...

Check Also

ডনের সঙ্গে ভাইরাল হওয়া ছবি নিয়ে মুখ খুললেন সামিরা

ঢাকাই সিনেমার রাজপুত্র খ্যাত সালমান শাহর মৃত্যু রহস্য পুনরায় প্রাণ পেয়েছে। এ ঘটনায় দায়ের করা …

বেরিয়ে এলো সালমান শাহ খুনের আরও তথ্য, কীভাবে খুন করা হয়েছিল বিবরণ দিলেন- রুবি জামান

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি নায়ক সালমান শাহ-এর মৃত্যু নিয়ে তৈরি হয়েছে নতুন এক রহস্যে। সালমান হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *