Home / খেলাধুলা / ধোনিকে চূড়ান্ত অপমান করলেন যুবরাজের বাবা!

ধোনিকে চূড়ান্ত অপমান করলেন যুবরাজের বাবা!

দেশে ফিরে আসছেন তিন ক্রিকেটার

মহেন্দ্র সিংহ ধোনি এবং যোগরাজ সিংহর সম্পর্ক যে আদায় কাঁচকলায়, তা সকলেরই জানা। যোগরাজের দু’চক্ষের বিষ ক্যাপ্টেন কুল। সুযোগ পেলেই ধোনিকে অপমান করতে পিছপা হন না তিনি। আর এই বারও তা-ই ঘটল। যুবরাজ সিংহের দলে প্রত্যাবর্তনের পরে মাহিকে চূড়ান্ত অপমান করলেন যোগরাজ।

ধোনি-যোগরাজ সংঘাতের সূচনা হয়েছিল ২০১৫ বিশ্বকাপের সময়ে। বিশ্বকাপে যুবরাজ দল থেকে বাদ পড়ার জন্যে যোগরাজ দায়ী করেছিলেন ধোনিকে। এর পর থেকেই সময়ে-অসময়ে নানা ভাবে ধোনিকে অপমান করে চলেছেন তিনি। ধোনির ঔদ্ধত্যের কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে যোগরাজ এ-ও বলেছিলেন যে, ‘আমি সাংবাদিক হলে ধোনিকে চড় মারতাম’।

কিন্তু মাহি সবসময়েই ‘কুল।’ তাই এ সব বিষয় নিয়ে কোনও মন্তব্য কখনই করেননি। হয়তো বা যুবরাজ সিংহের কথা মাথায় রেখেই। হাজার হোক, সতীর্থের বাবা তো। যুবরাজের বিয়েতেও হাসি মুখে গিয়েছেন তিনি। গত কাল ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম ওয়ার্ম আপ ম্যাচের পরেও যুবরাজের সঙ্গে একটি ভিডিও-য় দেখা গিয়েছে তাঁকে। দেখা গিয়েছে, দু’জনেই বেশ খোশমেজাজে, একে অন্যের প্রশংসায় পঞ্চমুখ।

তবে ছেলের আচরণ বন্ধুসুলভ হলেও বাবা যে অন্য ধাতুতে গড়া। এ দিনই মহারাষ্ট্রের এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে যোগরাজ জানিয়েছেন, ‘যুবরাজ দলে ফিরেছে, কারণ ধোনি আর অধিনায়কের আসনে নেই। আমি এটা অনেক বছর আগেই বলেছিলাম যে, যুবরাজ তখনই দলে ফিরতে পারবে, যখন ধোনি-যুগের অবসান ঘটবে। আমি যে ঠিক ছিলাম, এটা এত দিনে প্রমাণ হল।’

ধোনি অধিনায়কত্ব ছাড়ার কারণে নাকি যুবরাজ দলে ডাক পেয়েছেন! যোগরাজের এমন মন্তব্যে তোলপাড় স্যোশাল মিডিয়া। ক্রিকেট-ভক্তরাও কার্যত অবাক। তবে এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে ক্যাপ্টেন কুল কিন্তু কোনও পাল্টা প্রতিক্রিয়া জানাননি।

ঘোষিত হল শ্রীলংকা সফরের সম্ভাব্য সূচি

Loading...

Check Also

পিএসএলে অভিষেক ম্যাচেই জ্বলে উঠলেন মাহমুদউল্লাহ

পূর্বাচলে স্টেডিয়ামের জায়গা পেয়েই কর্মকর্তাদের অস্ট্রেলিয়া ভ্রমণ! বুধবার শারজায় পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে নেমে …

পূর্বাচলে স্টেডিয়ামের জায়গা পেয়েই কর্মকর্তাদের অস্ট্রেলিয়া ভ্রমণ!

বিপিএলে খেলবেন ভারতীয় ক্রিকেটাররা! প্রায় ৩৮ একর জায়গার ওপর পূর্বাচলে তৈরি করা হবে অত্যাধুনিক ক্রিকেট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *