Home / সেক্স টিপস / বীর্য মুখে নিলে যা হয়!

বীর্য মুখে নিলে যা হয়!

মোটা মহিলাদের তৃপ্তি দিতে বিশেষ যৌন আসন

বীর্য খাওয়ার স্বাস্থ্য ঝুঁকি ও সুবিধামানুষের বীর্য খাওয়ার কিছু কারণ হচ্ছে প্রেমমূলক পরিতৃপ্তি, শারীরিক সুবিধা এবং আধ্যাত্মিক। জেনে নেই বীর্য খাওয়ার স্বাস্থ্য ঝুঁকি ও সুবিধা

# স্বাস্থ্য ঝুঁকি : একজন সুস্থ পুরুষের বীর্য খাওয়ায় নারীদের কোন ঝুঁকি নেই। মুখমৈথুনের মাধ্যমে আসা ঝুঁকি ছাড়া বীর্য খাওয়ায় অন্যকোনো ঝুঁকি নেই। মুখমৈথুন কিছু যৌনবাহিত সংক্রমণ যেমনঃ এইচপিভি অথবা হার্পিসের ঝুঁকি বহন করে বিশেষত মুখমৈথুনকারীর মাড়ির রক্তপাত, মুখে খোলা ক্ষত জনিত রোগ থাকলে।

# দৈহিক সুবিধা : গড় বীর্যপাত (৩.৪ মিলি) অনেক পুষ্টি উপাদান যেমন দস্তা, ক্যালসিয়াম এবং পটাসিয়াম সেই সাথে ভিটামিন বি১২ রয়েছে। সীমিত গবেষণায় দেখা গেছে বীর্য খাওয়ার স্বাস্থ্য।

কখন সহবাস করলে বাচ্চা হয়? জেনে নিন

# উপকারিতা ইতিবাচক : কিছু মহিলার দেহে অ্যান্টিবডির কারণে বন্ধ্যাত্ব, খিচুনি এবং মৃত সন্তান হয়। ওরাল সেক্স এবং বীর্য খাওয়ার মাধ্যমে মহিলারা তার সঙ্গীর এন্টিজেন খেয়ে নেয় যা অধিকতর নিরাপদ ও সফল গর্ভধারণে সাহায্য করে।

বীর্য খাওয়ায় মহিলাদের হতাশা দূর হয় এমন কোনো প্রভাব আছে কিনা তা নিয়ে কোন বৈজ্ঞানিক গবেষণা চালানো হয়নি। কিন্তু বীর্যে মহিলাদের মনচাংগা করার বেশ কিছু যৌগ যেমনঃ এন্ডোফ্রিন, এস্ট্রন, প্রলাক্টিন, অক্সিটসিন, থাইরোট্রপিন-রিলিজিং হরমোন এবং সেরোটোনিন আছে। তবে মহিলাদের যোনির মাধ্যমে বীর্য গ্রহণে এই হরমোনগুলোর প্রভাব শুধুমাত্র লক্ষনীয় তা নিয়ে যথেষ্ট গবেষণা হয়েছে।

মেয়েদের যৌন মিলনে আগ্রহী করার উপায়

Loading...

Check Also

রাতে স্ত্রীর সাথে ঝড় তুলুন বিছানায় যে খাবার টি খাবেন নিয়ম সহ দেখুন!

রাতে স্ত্রীর সাথে ঝড় তুলুন বিছানায় যে খাবার টি খাবেন নিয়ম সহ দেখুন! রাতে স্ত্রীর …

এক কোয়া রসুনই দেবে রাতের পরম সুখ!

শুধু রান্নার মশলা নয়, ভেষজ ওষুধ হিসেবেও দীর্ঘদিন ব্যবহৃত হয়ে আসছে রসুন। স্বাস্থ্যকর খাবারের অন্যতম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *