Home / বিনোদন / শাহরুখের সঙ্গে যৌনতা প্রসঙ্গে মুখ খুললেন করণ জোহর

শাহরুখের সঙ্গে যৌনতা প্রসঙ্গে মুখ খুললেন করণ জোহর

গৌরি-শাহরুখের সঙ্গে থাকবে না আব্রাম!

করণ জোহর ও শাহরুখের মধ্যে সম্পর্কটা ঠিক কতটা ব্যক্তিগত এই নিয়ে বহু বছর ধরেই জল্পনা চলেছে। মূলত কিছু গসিপ-ম্যাগাজিন থেকেই এই বিষয়ের সূত্রপাত যা নিয়ে পরবর্তীকালে প্রভূত চর্চা হয় সংবাদমাধ্যমে।
শাহরুখ ও করণ জোহরের মধ্যে শারীরিক সম্পর্ক রয়েছে, এমন কথা বহু আলোচিত হলেও আজ পর্যন্ত এই নিয়ে একটি মন্তব্যও করেননি করণ জোহর বা শাহরুখ।

সম্প্রতি প্রকাশিত হয়েছে করণের অটোবায়োগ্রাফি, ‘অ্যান আনসুটেবল বয়’। সেই বইতেই এই প্রসঙ্গে এবার মুখ খুলেছেন করণ। তিনি লিখেছেন কীভাবে অত্যন্ত কুরুচিকর ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল একটি হিন্দি চ্যানেলের টেলি-ইন্টারভিউতে। সেখানে তাঁকে বলা হয়, ‘শাহরুখের সঙ্গে তো আপনার বিশেষ সম্পর্ক…’। করণ সেই অভিজ্ঞতার কথা লিখে বলেছেন, এর উত্তরে তিনি সেই প্রশ্নকর্তাকে বলেন, ‘আমি যদি আপনাকে প্রশ্ন করি যে দাদার সঙ্গে আপনার যৌন সম্পর্ক আছে কি না, আপনার কেমন মনে হবে?’

করণ এর পর তাঁর বইতে লিখেছেন, শাহরুখ তাঁর কাছে একটা ফাদার ফিগার এবং দুজনকে নিয়ে যে ধরনের গুজব রয়েছে তেমন চোখে শাহরুখকে দেখার কথা তিনি ভাবতেও পারেন না। কারও যদি বিবাহ বহির্ভূত সম্পর্ক না থাকে, তবে তাঁকে সমকামী ভেবে নেওয়ার এই সামাজিক মনোভাবেরও নিন্দা করেছেন করণ।

এও তিনি লিখেছেন, যৌনতা তাঁর কাছে একেবারেই একটি ব্যক্তিগত বিষয়। যদি কেউ ভেবে থাকেন, নির্বিচারে পৃথিবীর যাবতীয় যৌন অভিজ্ঞতার রাস্তা করণের সামনে খোলা রয়েছে তবে তিনি ভুল ভাবছেন।

এই বিষয়ে যে করণ একেবারেই ক্যাজুয়াল নন, বিশেষ করে সঙ্গী নির্বাচনের ক্ষেত্রে সেই কথাটা স্পষ্ট করে জানিয়েছেন করণ তাঁর বইতে।
সূত্র: এবেলা

ওম পুরিকে খুন করেছেন মোদি, এবার টার্গেট সালমান!

Check Also

বুদ্ধিজীবী শাহরিয়ার কবিরকে ‘শয়তান’ বললেন হ্যাপী!

‘শরীরে একটা সুতো না রেখেও অভিনয়ে আপত্তি নেই’ বুদ্ধিজীবী শাহরিয়ার কবিরকে ‘শয়তান’ বলে আখ্যায়িত করেছেন …

‘শরীরে একটা সুতো না রেখেও অভিনয়ে আপত্তি নেই’

ভিন ডিজেলের সন্তানের মা হতে চান দীপিকা! দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা কাজল আগরওয়াল। অভিনয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *