Home / Show Post / চিকিৎসাধীন খাদিজাকে আদালতে হাজিরের নির্দেশ

চিকিৎসাধীন খাদিজাকে আদালতে হাজিরের নির্দেশ

কর্পোরেট সিম পাচ্ছেন সব সরকারি কর্মকর্তা-কর্মচারী

গেল বছরের আলোচিত কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিস হত্যাচেষ্টা মামলার সাক্ষ্যগ্রহণেরর তারিখ আরো এক মাস পিছিয়েছে।

৮ জানুয়ারি রোববার আদালতের নির্দেশনা মতো খাদিজা সিলেটের বিচারিক আদালতে হাজির না হওয়ায় রাস্ট্রপক্ষের আইনজীবির আবেদনের প্রেক্ষিতে দ্বিতীয় দফা তারিখ পেছানো হলো।

সিলেট মুখ্য মহানগর হাকিম সাইদুজ্জামান হিরো মামলার পরবর্তী শুনানী আগামী ২৬ শে ফেব্রুয়ারি নির্ধারণ করেছে। এ দিন তিনি খাদিজাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। এদিকে, মামলার নির্ধারিত তারিখ থাকায় সকালে সিলেটের আদালতে হাজির করা হয় আদালতে। সিআরপি থেকে ছাড়পত্র না পাওয়ায় সাক্ষ্যদিতে হাজির হতে পারেননি খাদিজা। এক মাসের মধ্যে তিনি আদালতে হাজির হওয়া সম্ভব নয় বলে চিকিৎসকরা আদালতে আবেদন জানিয়েছেন।

সিলেট মহানগর আদালতের অতিরিক্ত পিপি এডভোকেট মাহফুজুর রহমান জানিয়েছেন, আদালত খাদিজার বক্তব্য শুনতে চাইছেন। ন্যায় বিচারের স্বার্থে আবেদনের প্রেক্ষিতে আদালত আরো সময় দিয়েছেন। খাদিজা হত্যাচেষ্টা মামলায় ইতোমধ্যেই ৩ কার্যদিবসে মামলার সাক্ষীর মধ্যে ৩৩ জন সাক্ষ্য প্রদান করেছেন। খাদিজা বর্তমানে ঢাকার সাভারের সিআরপিতে চিকিৎসাধীন।

গত বছরের ৩ অক্টোবর খাদিজা বেগম নার্গিসকে সিলেটের এমসি কলেজের পুকুরপাড়ে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র ও শাবি ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। ঘটনার পরপরই শিক্ষার্থীরা ধোলাই দিয়ে বদরুলকে পুলিশে সোপর্দ করেন। এ ঘটনায় বদরুলকে একমাত্র আসামি করে মামলা দায়ের করেন তার চাচা আবদুল কুদ্দুস।

যাত্রীর পায়ুপথে কনডমে মিলল সোনার বার

Check Also

শিক্ষিকাকে স্কুলের বাথরুমে আটকে রাখলো ছাত্র

১৫ মিনিটের জন্য স্কুলের বাথরুমে শিক্ষিকাকে আটকে রাখল এক ছাত্র। দরজা খোলার আবেদন করলে তার …

দ্বিতীয় ধাপের বিশ্ব ইজতেমার শুরু

‘বাংলাদেশিদের আর গুলি করা হবে না’ বিশ্ব ইজতেমার দ্বিতীয় ধাপ শুক্রবার বাদ ফজর শুরু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *