Home / বাংলাদেশ / যাত্রীর পায়ুপথে কনডমে মিলল সোনার বার

যাত্রীর পায়ুপথে কনডমে মিলল সোনার বার

ঢাকায় লাগামহীন ভর্তি ফি : বাচ্চাদের স্কুলে দিতে পারছেন না ম্যাজিস্ট্রেট ইউসুফ

শুল্ক গোয়েন্দা আজ বৃহস্পতিবার শাহজালালে আবারও স্বর্ণ মানবের সন্ধান পেয়েছে। শরীফ আহমেদ নামে অভিযুক্ত ব্যক্তি অভিনব কায়দায় নিজের পায়ুপথে স্বর্ণগুলো নিয়ে এসেছিলেন।
রাতভর নাটকীয়তার পর ভোরে এই ব্যক্তির কাছ থেকে ১২টি স্বর্ণ বার উদ্ধার করা হয়। আটক শরীফের দেশের বাড়ি কুমিল্লার ময়নামতির বুড়িচং এলাকায়। স্বর্ণ বারগুলোর ওজন ১ কেজি ২০০ গ্রাম। প্রতিটির ওজন ১০০ গ্রাম। জব্দ হওয়া স্বর্ণের মূল্য প্রায় ৬০ লাখ টাকা। শুল্ক গোয়েন্দা বিভাগের অফিসিয়াল ফেসবুক পেইজে জানানো হয়, শরীফ বাংলাদেশ মালিন্দ এয়ারলাইন্সের ফ্লাইট OD162 এ রাত ১২টা ১৬ মিনিটে শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন।

শুল্ক গোয়েন্দা গোপন সংবাদের ভিত্তিতে তাকে নজরদারিতে রাখে। কাস্টমস হলের গ্রিন চ্যানেল অতিক্রম করে চলে যাওয়ার সময় তাকে চ্যালেঞ্জ করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার হাঁটাচলায় অস্বাভাবিকতা থাকায় শুল্ক গোয়েন্দার সন্দেহ আরও ঘনীভূত হয়। ব্যাপক জিজ্ঞাসাবাদেও তার কাছে স্বর্ণ বারের থাকার কথা অস্বীকার করতে থাকেন। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে গোয়েন্দাদের উপস্থিতিতে টয়লেটের অভ্যন্তরে বিশেষ কায়দায় পায়ুপথ দিয়ে একে একে ৩টি কনডম বের করে আনেন ৩৩ বছরের যাত্রী শরীফ আহমেদ। বের করা ৩টি কনডমের ভিতর থেকে ৪টি করে মোট ১২টি স্বর্ণবার পাওয়া যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, যাত্রী চারটি গোল্ডবার স্কচ টেপ দিয়ে পেঁচিয়ে একটি কনডমে রেখে তা আবার স্কচটেপ দিয়ে পেঁচিয়ে রেক্টামে প্রবেশ করান। এ রকম ৩টি কনডম প্রবেশ করান তিনি। ফ্লাইট অবতরণ করার ৩০ মিনিট আগে আকাশপথে বাথরুমে গিয়ে যাত্রী কনডমগুলো পায়ুপথে পুশ করেন। এজন্য মালয়েশিয়াতে বিশেষ প্রশিক্ষণ নেন তিনি। শুল্ক গোয়েন্দাদের নজরদারির হাত থেকে বাঁচার জন্য এই অভিনব পদ্ধতি গ্রহণ করেন বলে তিনি জানান। জীবনের ঝুঁকি থাকলেও টাকার জন্য এই পন্থা অবলম্বন করেন।

শরীফ কর্মকর্তাদের জানান, সে একজন স্থানীয় বাজারের মুদি ব্যবসায়ী। গত ৩ জানুয়ারি ব্যবসার কাজে মালয়েশিয়া যান। ২০১৬ সালে তিনি ১০ বার বিদেশ ভ্রমণ করেন। এই ব্যাপারে আটক স্বর্ণ মানব শরীফ আহমেদকে গ্রেপ্তর এবং অন্যান্য আইনগত ব্যবস্থা নেওয়ার কাজ প্রক্রিয়াধীন রয়েছে। আটককৃত স্বর্ণ দ্রুত বাংলাদেশ ব্যাংকে জমা করা হবে। এর আগেও শুল্ক গোয়েন্দা শাহজালালে স্বর্ণ মানবের সন্ধান পায়। সর্বশেষ গত ১৭ অক্টোবর এক যাত্রীর রেক্টাম থেকে ৮টি স্বর্ণবার উদ্ধার করে।

মক্কায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত সকলে বাংলাদেশি

Check Also

ভয়াবহ অবস্থায় দেশের উত্তরাঞ্চল

অবশেষে সিনিয়র সচিব হলেন পুলিশের আইজি একেএম শহীদুল হক দেশজুড়ে চলছে, মৃদু শৈত্য প্রবাহ। এতে …

অবশেষে সিনিয়র সচিব হলেন পুলিশের আইজি একেএম শহীদুল হক

‘সন্ধ্যা সাড়ে ৬টার আগে গুলিস্তানে কোনো হকার বসতে পারবেনা’ মেয়র স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ-১ অধিশাখা থেকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *