Home / খেলাধুলা / দলের সঙ্গে খাবার খেলেন না মাশরাফি!

দলের সঙ্গে খাবার খেলেন না মাশরাফি!

ধোনির জন্য আক্ষেপ হয়ে থাকবে ‘বাংলাদেশ’

মাউন্ট মঙ্গানুইয়ের বে ওভাল মাঠে প্র্যাকটিস সেশন শেষে দলের সঙ্গে দুপুরের খাবার খেলেন না টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ম্যানেজার সাব্বির খানকে জানিয়ে দিলেন লাঞ্চ করবেন না তিনি।
পুরো দল প্রায় এক সাথে মধ্যাহ্ন ভোজে, অথচ অধিনায়ক নেই কেন? জানা গেল, মাশরাফির স্ত্রী আর সন্তানরা মাউন্ট মুঙ্গানাইয়ে আসছেন। প্র্যাকটিস শেষে টিম হোটেলে ফিরে গিয়ে তাদের সবাইকে নিয়ে পরম আনন্দে দুপুরের খাবার খাবেন, তাই দলের সাথে আজকের দুপুরের খাবার খাওয়া হবে না অধিনায়কের।

মাশরাফি যখন বে ওভালে প্র্যাকটিসে, তখন তার স্ত্রী দুই সন্তানকে সঙ্গে নিয়ে ওভালে এসে নামলেন। তারপর ওভাল থেকে এক ঘন্টার ফ্লাইটে মাউন্ট মুঙ্গানাইয়ে তেয়ারাঙ্গার টিম হোটেলে।

সেই গত বছর ডিসেম্বরের ১১ তারিখে ঢাকা ছেড়েছেন মাশরাফি। তারপর প্রায় চার সপ্তাহ হতে চললো। স্ত্রী ও সন্তানদের সাথে এক সঙ্গে বসে আর খাবার খাওয়া হয়নি। অবশেষে আজ সে সুযোগ এসেছে। সন্তানদের ছাড়া প্রায় একটা মাস। তাই নড়াইল এক্সপ্রেস উন্মুখ । কখন সন্তানদের মুখ দেখবেন। টিম ম্যানেজমেন্টকে বলে গেলেন, ‘আমি হোটেলে গিয়ে ছেলে মেয়েকে নিয়ে লাঞ্চ করবো।’

ধোনির জন্য আক্ষেপ হয়ে থাকবে ‘বাংলাদেশ’

Loading...

Check Also

টেস্ট দিয়েই শুরু বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ

দৃষ্টিহীন টাইগারদের ইচ্ছে পূরণ করলেন সৌরভ গাঙ্গুলী ২০১৭ সাল বাংলাদেশ ক্রিকেটের জন্য অন্যতম ব্যস্তময় বছর। …

দৃষ্টিহীন টাইগারদের ইচ্ছে পূরণ করলেন সৌরভ গাঙ্গুলী

মুস্তাফিজকে দিয়েই শুরু আইপিএল দৃষ্টিপ্রতিবন্ধীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে যাওয়া বাংলাদেশ দৃষ্টিপ্রতিবন্ধী ক্রিকেট দলের জন্য আজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *