Home / আন্তর্জাতিক / ইউটিউবে জন্মদিনের আমন্ত্রণ, হাজার হাজার অতিথি হাজির

ইউটিউবে জন্মদিনের আমন্ত্রণ, হাজার হাজার অতিথি হাজির

ব্লেড দিয়ে পেট কেটে সন্তান বের করলেন গর্ভবতী

ইউটিউবে পোস্ট করা ভিডিওতে মেয়ের ১৫তম জন্মদিনের নিমন্ত্রণ জানিয়ে আক্কেল সেলামি দিতে হয়েছে মেক্সিকোর ক্রিসেনসিও ইবারা ও তাঁর স্ত্রী আনাএলডা গার্সিয়াকে।

গতকাল সোমবার ছিল তাঁদের মেয়ে রুবি ইবারা গার্সিয়ার ১৫তম জন্মদিন। এই জন্মদিনের পার্টিতে কয়েক হাজার মানুষ উপস্থিত হয়েছিল। মেয়ে ও স্ত্রীকে সঙ্গে নিয়ে করা ক্রিসেনসিওর এ ভিডিওটি ভাইরাল হয়ে যায়। মেক্সিকোর সান লুইস পতোসি রাজ্যের একটি খামার বাড়িতে আয়োজিত এই জন্মদিনের পার্টিতে গোলাপি রঙের পোশাক ও মাথায় টায়রা পরা অবস্থায় রুবি ইবারাকে তাঁর বাবা-মার সঙ্গে দেখা যায়।

পরিবারের সদস্যদের তৈরি করা পথ ধরে রুবি যখন অনুষ্ঠানস্থলে যায় তখন আলোকচিত্রীরা তাকে ঘিরে ধরে। তার ছবি তোলে। অনুষ্ঠানস্থলে লাগানো এক বিলবোর্ডে লেখা ছিল ‘আমার ১৫তম জন্মদিনের পার্টিতে আপনাদের স্বাগতম’। অনুষ্ঠানস্থলে কয়েকটি তাঁবু খাটানো এবং বেশ কয়েকটি টেবিলে খাবার সাজানো ছিল। এই জন্মদিনের পার্টিতে মেক্সিকোর বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার মানুষ অংশ নেয়।

চলতি মাসের শুরুতে স্থানীয় এক সাংবাদিক রুবির একটি ছবি ফেসবুকে পোস্ট করে। সেসময় ভিডিওটি জাতীয় ও আন্তর্জাতিক মহলের সুনজরে পড়ে। নিমন্ত্রণের সময় কাউবয় টুপি পরা ক্রিসেনসিও জানান, অতিথিদের আপ্যায়নের জন্য নানা ধরনের খাবারের পাশাপাশি ঘোড়দৌড় ও স্থানীয় ব্যান্ড দলের গান পরিবেশনের ব্যবস্থা করা হয়েছে। তিনি বলেন, ‘সবাই আন্তরিকভাবে আমন্ত্রিত।’

রুবির মা পরে ব্যাখ্যা দেন, ক্রিসেনসিও শুধু প্রতিবেশী ও বন্ধুদের নিমন্ত্রণ জানান। কিন্তু ভিডিওটি ইউটিউবে কয়েক লাখ মানুষ দেখে এবং এখান থেকে ছড়িয়ে পড়ে। অনেকে এই নিমন্ত্রণ গ্রহণ করে পার্টিতে আসার ব্যাপারে আগ্রহ প্রকাশ করে।

এই সুযোগে মেক্সিকোর এয়ারলাইনস ইন্টারজেটও কিছুটা ব্যবসা করে নিয়েছে। ‘আপনারা রুবির পার্টিতে যেতে চান?’- লিখে একটি বিজ্ঞাপন দিয়ে সান লুইস পতোসির ভ্রমণের ওপর ৩০ শতাংশ ছাড়ে টিকিট বিক্রির প্রস্তাব দেয়।

এ বছর ৮ ‘খুনের’ আসামি গুগল!

Loading...

Check Also

৭ দেশের মুসলিমদের যুক্তরাষ্ট্রে প্রবেশে বাধা নেই: আদালত

বিধবাদের বিয়ে করতে চান বেশির ভাগ সৌদি যুবক! সাতটি মুসলিম দেশের নাগরিকদের যুক্তরাষ্ট্রে ভ্রমণের ক্ষেত্রে …

বিধবাদের বিয়ে করতে চান বেশির ভাগ সৌদি যুবক!

সৌদি আরবে পানি ফুরিয়ে যাচ্ছে! সৌদি আরবের বিধবা নারীদের জন্য সুখবর বলতে হবে। দেশটির ৬৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *