Home / রহস্য / মেয়েকে বিয়ে করলেই পাবেন ১২০০ কোটি টাকা ! অথচ এক অদ্ভুত কারণে কেউ রাজী নয়

মেয়েকে বিয়ে করলেই পাবেন ১২০০ কোটি টাকা ! অথচ এক অদ্ভুত কারণে কেউ রাজী নয়

বিলিয়নিয়ার বাবার মেয়ে। মেয়ের বিয়েতে বর পাবেন ১ হাজার ২০০ কোটি টাকা ‘যৌতুক’। তবে শর্ত একটাই, মেয়েকে বিয়ে করার জন্য রাজি করাতে হবে। মেয়ে বিয়েতে রাজি হলেই পাত্র পাবেন ১ হাজার ২০০ কোটি।

মেয়ে কোনও পুরুষকেই পছন্দ করেন না। কোনও রকম যৌন সম্পর্ক পুরুষের সঙ্গে করতে নারাজ হংকংয়ের কোটিপতি ব্যবসায়ী সেসিল চাওয়ের কন্যা জিজি চাও। জিজি নিজেই স্বীকার করছেন তিনি সমকামী। পুরুষ নয়, নারীতেই তার প্রেম, তার মন। তাই বিয়ে করতে হলে কোনও নারীকেই বেছে নেবেন তিনি।

মেয়েকে তার ভাবনার পরিবর্তন করার জন্য অনেক চেষ্টা করেছেন বিলিয়নিয়ার বাবা। কোনও উপায় না পেয়ে, ‘স্বয়ম্বর’-এর আয়োজন করেন বাবা। যে তার মেয়েকে পুরুষের সঙ্গে বিয়ে করতে রাজি করাতে পারবেন, তিনি পাবেন ১ হাজার ২০০ কোটি টাকা’। সুবর্ণ সুযোগ হাতছাড়া না করে চাঁদের দিকে হাত বাড়িয়েছিলেন ২০ হাজার বামুন, তবে কারোর ভাগ্যেই ১ হাজার ২০০ কোটির সৌভাগ্য লেখা ছিল না। ২০ হাজার রেজিস্ট্রেশন, ৫০ হাজার চেষ্টা, সবার চেষ্টাই ব্যর্থ। রাজি হননি জিজি।

অবশেষে বাবা সেসিল সিদ্ধান্ত নেন মেয়ের সিদ্ধান্তকেই মেনে নেবেন। তিনি বলেন, আমি চাই না ওর ব্যক্তিগত জীবনে অনাধিকার প্রবেশ করতে। আমি শুধু চাই, ও বিয়ে করে খুশি হোক, ওর সন্তানরা আমার সম্রাজ্য এগিয়ে নিয়ে যাক!

মেয়েও বাবাকে অনুরোধ করে, তার ভাবনা চিন্তাকে মেনে নিতে। বাবা সেসিল কোনও বাধা দেননি। জিজি তার নিজের পছন্দের মানুষ সিন ইয়াভকে বিয়ে করেন। ৯ বছর ধরে সুখী সংসার কাটাচ্ছেন জিজি ও ইয়াভা। তবে বাবা মনে করেন, তার মেয়ে এখনও ‘সিঙ্গেল’।

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *