Home / অন্যান্য / প্রেম, বিয়ে, অর্থ, পরকীয়া। কোন রাশির ২০১৭ কেমন কাটবে?

প্রেম, বিয়ে, অর্থ, পরকীয়া। কোন রাশির ২০১৭ কেমন কাটবে?

নিজের গোপনাঙ্গ নিয়ে প্রকাশ্যে মন্তব্য করলেন টুইঙ্কাল খান্না!

শুরু হয়ে গিয়েছে কাউন্ট ডাউন। নতুন বছর আসছে। কেমন যাবে এই নতুন বছর? অনেকেরই এই নিয়ে খুব ভাবনা। হয়তো এই বছরটা ভাল যায়নি, তাই খুব চিন্তা নতুন বছর নিয়ে। জেনে নিন, জ্যোতিষ বিচারে নতুন বছর কোন রাশির কেমন?

মেষ রাশি (২১ মার্চ-১৯ এপ্রিল) মঙ্গল গ্রহ শুধু আস্থা, স্বতঃস্ফূর্ত আচরণের জন্য প্রতীক হিসেবে কাজ করে না, বরং তা যোদ্ধা হিসেবেও কাজ করে। এটি এমন একটি যোদ্ধা, যে সততা এবং ধারাবাহিকভাবে কাজ করে। ব্যক্তিগত জীবনের সঙ্গে পেশাদার জীবনকে কখনওই গুলিয়ে ফেলবেন না। আপনাকে হয়তো অনেক চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। বিবাহের যোগও রয়েছে এই বছরে। নতুন ব্যবসা করতেই পারেন। সেই ক্ষেত্রে লাভ হবে আপনারই। তবে এই বছরে যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে নিজের মনের কথা অবশ্যই শুনুন। কারণ, এই বছর আপনার জন্য খুবই লাভজনক হতে চলেছে।

বৃষ রাশি (২০ এপ্রিল-২০ মে) শুক্র গ্রহের দ্বারা প্রভাবিত হন বৃষ রাশি অন্তর্ভুক্ত জাতক-জাতিকারা। বৃষ রাশির অধিকাংশ জাতক জাতিকারা জড়বাদী হন। বছরের প্রথমার্ধ খুবই ভালো কাটবে আপনার। ভালবাসার দ্বারা প্রভাবিত থাকবেন আপনি। প্রথমার্ধে বিদেশ যাত্রার সুযোগ রয়েছে। এছাড়া, ব্যবসায়ীরা খুবই লাভবান হবে এই বছর। তবে দ্বিতীয়ার্ধে ব্যবসায়ীদের ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে। অবসাদে ভুগতে হতে পারে আপনাকে। তাই একটু প্রথমার্ধে খরচের প্রতি সজাগ থাকুন। তাহলেই দ্বিতীয়ার্ধে খুব বেশি সমস্যা হবে না। তবে এই বছরে একটু ব্যালান্স করে চলতে হবে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) মিথুন রাশির জাতক-জাতিকারা যদি গুরুত্বপূর্ণ কিছু পান, তবে তাতে গভীর মনোনিবেশ করেন। বছরের প্রথমার্ধ পরিপূর্ণ থাকবে বিভিন্ন কাজে। যার ফলে শেখার সুযোগ থাকবে প্রবল। প্রচুর প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন আপনি। তাই যদি কোনও আইনি সমস্যার সম্মুখীন হতে হয়, তা হলে সমস্ত দিক বিচার বিবেচনা করে তবেই সিদ্ধান্ত নেবেন। বছরের দ্বিতীয়ার্ধে নতুন প্রেম আসতে পারে আপনার জীবনে। এছাড়া, যদি ব্যবসা শুরু করতে চান তা হলে দ্বিতীয়ার্ধ হল ব্যবসার জন্য একদম সঠিক সময়। তবে ব্যবসার ক্ষেত্রে কিছু বাধার সম্মুখীন হতে হলেও বছরের শেষে গিয়ে সবই ঠিক হয়ে যাবে।

কর্কট রাশি (২১ জুন-২২ জুলাই) এই রাশি চাঁদের সাথে সংযুক্ত। এই রাশির জাতক-জাতিকারা অনেক সংবেদনশীল, তাঁদের কাছে তাঁদের পরিবারই প্রধান। কর্কট রাশির মানুষের বিশেষ লড়াই করতে হয় না, অধিকাংশ সময়ে তাঁরা দিবাস্বপ্ন দেখেন। তাঁরা সংবেদনশীল, কল্পনাপ্রবণ, তাই তাঁরা কোন কর্মপ্রচেষ্টার নেতা হতে পারেন না। এঁদের বছরের প্রথমার্ধ খুবই ভাল কাটবে। তবে যাঁরা ব্যবসা করছেন, তাঁদের ক্ষেত্রে এই বছর খুবই লাভজনক। যদি কেউ নিজের ব্যবসায় উন্নতি করতে চান, তা হলে সাফল্য আসবেই আসবে। এছাড়া, বিদেশ যাত্রার যোগও রয়েছে। বিষয়-সম্পত্তি নিয়ে কোনও জটিল সমস্যা থাকলে তা মিটে যাবে এই বছরেই।

‘এক কোটি টাকা’ নিয়ে ফিরছেন ডিপজল

সিংহ রাশি (২৩ জুলাই-২২ অগাস্ট) সূর্যের দ্বারা প্রভাবিত হয়ে থাকেন এই রাশির অন্তর্ভুক্ত মানুষেরা। সিংহ রাশির জাতক-জাতিকারা উদার এবং তাঁরা আকাশ ছুঁতে চান। বছরের দ্বিতীয়ার্ধে কিছু আইন সংক্রান্ত কাজের মধ্যে ফেঁসে যাওয়ার সম্ভাবনা রয়েছে। কিন্তু খুব তাড়াতাড়ি তার থেকে রক্ষাও পেয়ে যাবেন। সিংহ রাশির জাতকেরা খুব তাড়াতাড়ি প্রেমে পড়তে পারেন। এছাড়া, নতুন বাড়ি, গাড়ি কেনার সম্ভাবনাও রয়েছে এই বছরেই। টাকা নিয়ে কোনও চিন্তা করবেন না। আপনার ভালবাসার মানুষের প্রতি বিশ্বস্ত থাকবেন। কোনও খাবার খাওয়ার সময়ে সজাগ থাকবেন। কারণ পেটের সমস্যায় ভুগতে পারেন আপনি।

কন্যা রাশি (২৩ অগাস্ট-২২ সেপ্টেম্বর) এই রাশির জাতক-জাতিকারা বুধগ্রহের দ্বারা প্রভাবিত হয়ে থাকেন। কুটিল, বুদ্ধিমান এবং বাস্তববাদী জাতক-জাতিকাদের মধ্যে জানার আগ্রহ থাকে লক্ষ্য করার মতই। এছাড়া, অবহেলা এবং বিশৃঙ্খলাকে যথেষ্ট ঘৃণা করেন এঁরা। এঁরা স্বার্থপর হলেও প্রথমে তাঁদের বিনয়ী বলে মনে হয়। সাধারণত স্বল্পভাষী হয়ে থাকেন এঁরা। বছরের প্রথমভাগে বিবাহিত পুরুষরা লাভবান হবেন। কোনও নতুন ব্যবসা যদি শুরু করতে চান, তা হলে এই বছর তাঁদের জন্য খুবই উল্লেখযোগ্য। তবে যাঁরা এখনও একা রয়েছেন, তাঁদের জন্য প্রেম কিন্তু বারে বারেই আসতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) এই রাশির জাতক-জাতিকারা সাধারণত শুক্রগ্রহের দ্বারা প্রভাবিত হন। সততা ও দায়িত্বশীলতা এঁদের বৈশিষ্ট্য। তাঁরা সাধারণত, সহানুভূতিশীল, বিশ্বপ্রেমিক ও বন্ধুভাবাপন্ন। প্রেম কিন্তু বারে বারে হাতছানি দিয়ে ডাকতে পারে আপনাকে। তাই যাঁরা কোনও সম্পর্কের মধ্যে রয়েছেন, তাঁরা খুব সাবধানে থাকবেন। এই বছরে একটু শান্ত হয়ে কাজ করবেন আপনি। কোনও খারাপ সঙ্গে না পড়ে খুব সাবধানে থাকুন। যে কোনও শর্টকাট নেওয়ার আগে সমস্ত বিচার বিবেচনা করে তার পরেই সিদ্ধান্ত নিন। সব থেকে বড় ব্যপার, শর্টকাট না নেওয়াই ভালো।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) মঙ্গল গ্রহের দ্বারা প্রভাবিত হয়ে থাকেন বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা। কাজের সূত্রে নিজের মাতৃভূমি ছেড়ে অনেক দূরে যাত্রা করতে হতে পারে আপনাকে। কথার জন্য আপনার শত্রু বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে আপনার কাছের মানুষকে কখনই ছেড়ে যাবেন না। কারণ, খারাপ সময় একমাত্র আপনাকে সাহায্য করতে পারে আপনার এই কাছের মানুষই। বছরের দ্বিতীয়ার্ধ খুবই ভালো কাটবে আপনার। প্রথমার্ধে যদি টাকার কোনও সমস্যা হয়ে থাকে তা হলে দ্বিতীয়ার্ধে তা সম্পূর্ণভাবে কেটে যাবে। বিদেশ যাত্রার সুযোগ থাকবে আপনার।

ধনু রাশি (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) ধনু রাশির জাতক-জাতিকারা সাধারণত বৃহস্পতির প্রভাবে থাকেন। একটি মিশ্রিত বছর হল এই ২০১৭। বৃহস্পতির প্রভাবের জন্য অত্যন্ত উচ্চাকাঙ্ক্ষী হয়ে থাকেন ধনুরাশির অন্তর্ভুক্ত জাতক জাতিকারা। এই বছরে যথেষ্ট সাফল্য অর্জন করবেন আপনি। বিশেষত, বছরের শেষ দিকে। তবে, সুখের বেশ কয়েকটি কাঁটাও তৈরি হতে পারে আপনার। যাঁরা এখনও পর্যন্ত একাকী রয়েছেন তাঁদের ক্ষেত্রে একটি সুখবর। প্রেম আপনার জীবনে পা রাখতে পারে ২০১৭ সালে। আর যাঁরা এখন প্রেম করছেন, তাঁরা চুটিয়ে প্রেম করে যান। মাঝে মধ্যে ঝগড়া হলেও খুব একটা অসুবিধা হবে না।

মকর রাশি (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি) এই রাশির অন্তর্ভুক্ত জাতক জাতিকারা সাধারণত নিঃসঙ্গ হয়ে থাকেন। মূলত বাস্তববাদী হন তাঁরা। এছাড়া। নিজেদের সুবিধার জন্যই সমস্তকিছুকে কাজে লাগাতে ভালবাসেন। খুবই সহজ, শান্ত এবং উদাসীন স্বভাবের হয়ে থাকেন মকরজাতক। মকর রাশি-ভুক্ত মানুষেরা খুবই কৃপণ হন। তাই টাকার অভাব খুব একটা না থাকলেও টাকা জমিয়ে রাখতেই বেশি পছন্দ করেন। অনেক সময়ে তাঁরা গভীর প্রেমে পড়লেও দুর্ভাগ্যের কারণে সেই প্রেম সাফল্য পায় না। যদি আপনি আপনার সেভিং অ্যাকাউন্টে কিছু টাকা জমিয়ে রাখেন, তা হলে সেগুলি খরচ করার আদর্শ সময় হল ২০১৭ সাল।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) কুম্ভ রাশির জাতক-জাতিকারা শনি এববং ইউরেনাস গ্রহের দ্বারা প্রভাবিত হয়ে থাকেন। তাঁরা অত্যন্ত গুরুগম্ভীর এবং মিশুকে হয়ে থাকেন। কোনও মত নেওয়ার পরেই মত পরিবর্তন করতে এঁরা সিদ্ধহস্ত হন। তাঁরা মনে মনে অনেক কিছু চিন্তাভাবনা করলেও তা বাস্তবায়িত করার ক্ষেত্রে তাঁরা অপারগ হন। খুব একটা কঠিন কাজ করতে পছন্দ করেন না। অন্যের সাহায্য নিয়ে কাজ করতে তাঁরা সব থেকে বেশি সাফল্য আপনার সব সময়ের সঙ্গী হলেও সেক্ষত্রে কিছু বাধার সম্মুখীন হতে হবে আপনাকে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) মীন রাশির অন্তর্ভুক্ত জাতক-জাতিকারা জুপিটার এবং নেপচুন গ্রহের দ্বারা প্রভাবিত। উদার, বন্ধুভাবাপন্ন এবং অত্যন্ত সংবেদনশীল হয়ে থাকেন এরা। এছাড়া কর্মচঞ্চল স্বভাবের জন্য অনেকেই এঁদের নার্ভাস বা অমনোযোগী বলে ভুল বুঝে থাকেন। বছরের প্রথমভাগ আধ্যাত্মিক চিন্তা-ভাবনায় কাটবে। পজিটিভ এনার্জি পাবেন। যদি প্রেম করে থাকেন তাহলে চুটিয়ে প্রেম করতে থাকুন। কারণ বছরের প্রথমার্ধের খারাপ সময় কাটানোর সময় কেবলমাত্র আপনার কাছের মানুষটিই একমাত্র আপনার পাশে থাকবেন। বছরের দ্বিতীয়ার্ধ প্রচুর কাজের দ্বারা পরিপূর্ণ হয়ে থাকবে।

পরিবারের সঙ্গেই ক্রিসমাস সেলিব্রেশন রণবীরের

Loading...

Check Also

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কলকাতা থেকে ঢাকায় এসে কাঁদলেন মোশাররফের ভক্ত। কেন জানেন? ধনু (23 Nov – 21 Dec) …

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

২০১৬ সালের সবচেয়ে বাজে বলিউড সিনেমাগুলো ধনু (23 Nov – 21 Dec) স্বজনলাভ বা বাড়িতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *