Home / Show Post / থার্টি ফাস্ট নাইটে সন্ধ্যা ৬টার পর সমাবেশ নিষিদ্ধ

থার্টি ফাস্ট নাইটে সন্ধ্যা ৬টার পর সমাবেশ নিষিদ্ধ

রাষ্ট্রপতিকে ৫ টি প্রস্তাব দিবে জাপা

থার্টি ফাস্ট নাইটে সন্ধ্যা ৬টার পরে উন্মুক্ত স্থানে কোনো সমাবেশ করা যাবে না। আর বড়দিন উপলক্ষে সারা দেশের চার্চগুলোতে নিরাপত্তা জোরদার করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

আজ সোমবার বিকেলে সচিবালয়ে বড়দিন ও থার্টিফাস্ট নাইটের আইনশৃঙ্খলা সংক্রান্ত বৈঠক শেষে ব্রিফিংয়ে এ কথা জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, ৩১ ডিসেম্বর রাতে কোনো ইনডোর অনুষ্ঠান করতে হলে পুলিশকে জানাতে হবে। আর ওই রাতে যুবকদের উচ্ছৃঙ্খলতা ঠেকাতে পুলিশের নজরদারি থাকবে। সেই সঙ্গে ওইদিন বারগুলো বন্ধ থাকবে বলে জানান মন্ত্রী। বড়দিন উপলক্ষে রাজধানীর তেজগাঁও, কাকরাইল ও মিরপুর এলাকা সিসিটিভির আওতায় আনা হবে বলে জানান তিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, আশুলিয়ার পোশাক কারখানার শ্রমিকদের উত্তেজনাকর পরিস্থিতি অনেকটাই কমে এসেছে। নিয়ম মেনে দাবি-দাওয়া তুলে ধরা এবং কাজে যোগ দিতে শ্রমিকদের পরামর্শ দেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, থার্টি ফাস্ট নাইটে ঢাকা মহানগরীতে উন্মুক্ত স্থানে সমাবেশ, শোভাযাত্রা করা যাবে না ৬টার পর। ইনডোর প্রোগ্রাম যেগুলো হবে সেগুলো আমাদের যথাযথ কর্তৃপক্ষকে আমাদের পুলিশ কমিশনার এবং যেখানে যেই পুলিশ, জেলা পুলিশ আছে সেখানে জানাতে হবে। সারা দেশের চার্চগুলোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করব ২৫ ডিসেম্বর এবং তার আগে-পরে।’

টাঙ্গাইলে পাচঁ স্কুলছাত্রের তৈরি ড্রোন উড়লো আকাশে

Check Also

মেগা সব প্রকল্পে বদলে যাচ্ছে বাংলাদেশ

অবশেষে সিনিয়র সচিব হলেন পুলিশের আইজি একেএম শহীদুল হক উন্নয়ন আকাঙ্ক্ষার প্রসব বেদনা নিয়ে যে …

ভয়াবহ অবস্থায় দেশের উত্তরাঞ্চল

অবশেষে সিনিয়র সচিব হলেন পুলিশের আইজি একেএম শহীদুল হক দেশজুড়ে চলছে, মৃদু শৈত্য প্রবাহ। এতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *