Home / সংবাদ / ম্যাজিস্ট্রেট নিকটাত্মীয়, ধর্ষণ মামলার গল্প পত্রিকায় লিখে কি হবে?

ম্যাজিস্ট্রেট নিকটাত্মীয়, ধর্ষণ মামলার গল্প পত্রিকায় লিখে কি হবে?

ওই মেয়েটিকে সাহায্য করো না, সে একজন মুসলিম!

অভিযোগ সূত্রে জানাযায়, রসুলপুর ১ নং ওয়ার্ডরে গোলাম ওয়ারেছ মন্টুর ছেলে মাহফুজুর রহমান (রনি) ঢাকা পড়া লেখার সুবাদে মিরপুর এলাকার হ্যাপীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং রনি তার বন্ধুদের সাথে নিয়ে ইসলামী সরিয়া মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে সাংসারিক কার্যক্রম শুরু করে। এতে হ্যাপী অন্তঃসত্ত্বা ও হয়ে পড়ে। কিছু দিন পর রনির ভোলার চরফ্যাসন উপজেলা পরিবার পরিকল্পনায় রসুলপুর ইউনিয়ন পরিদর্শক পদে চাকুরী হওয়ায় হ্যাপীকে কিছু না জানিয়ে পালিয়ে চলে আসেন। গত ৭ নভেম্বর হ্যাপী স্ত্রীর দাবি নিয়ে রনির বাড়িতে উঠলে রনি হ্যাপীকে স্ত্রী হিসেবে অস্বীকার করেন।

হ্যাপী অভিযোগ করেন, রণিদের বাড়ীতে আসার পর তার গর্ভপপাত ঘটিয়ে তাকে মারধর করে তাড়িয়ে দেয়ার পর একই এলাকার কবিরের বাড়ীতে আশ্রয় নিলে রণির পরিবার হামলা ও মামলার ভয় দেখিয়ে তাদের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিয়েছে রণি ও তার পরিবার।

এ ঘটনায় ৩০ নভেম্বর হ্যাপী মানবাধিকার সংস্থার আইনী সহায়তায় জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে রনি সহ ৭ জনকে আসামী করে কমপ্লেইন পিটিশন মামলা নং ৯২৩/১৬ইং দায়ের করেন। শুনানী শেষে উহার তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিলের জন্য বিজ্ঞ আদালত সহকারী পুলিশ সুপার লালমোহনকে নির্দেশ দেন। এই নিয়ে গত ৬ ডিসেম্বর বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

এর পর থেকে রণি ও তার পরিবার বিভিন্ন অপপ্রচার ও হ্যাপীকে আইনী সহায়তা প্রদান কার্য মানবাধিকার সংগঠন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার চরফ্যাশন উপজেলা শাখার সভাপতি/সম্পাদক সহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের মামলার কার্যক্রম থেকে বিরত থাকার এবং মামলাটি প্রত্যাহার করে নিতে হুমকি ধামকি ও মামলা-হামলার ভয়-ভীতি দেখিয়ে আসেন রণি ও তার পরিবার।

এদিকে পিতা-মাতা হারা অসহায় নির্যাতিতা হ্যাপী আক্তার প্রতারণার পাাঁদে পরে বাহানা মূলক বিয়ে পড়ায়ে দাম্পত্য স্বত্ব পালনের নামে যৌন সঙ্গমে লিপ্ত হয় প্রতারক রনি। অতপর অন্তঃস্বত্তা ঘটানোর প্রতিকার চেয়ে স্বামীর স্বীকৃতির জন্য ন্যায় বিচারের স্বার্থে আদালতে মামলা করেছে হ্যাপী।

গরম পানিতে ঝলসে গেলো ছোট্ট শিশুর দেহ , ঘটনায় আটক ৫

Loading...

Check Also

এবার কলেজছাত্রীকে বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করলেন প্রধান শিক্ষক

কিশোরগঞ্জে ‘স্ত্রী যেতে বলেছে’ বলে বাসায় ডেকে এনে নিজের স্কুলের সাবেক এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ …

দেবরের বিয়েতে ভাবির অসাধারণ নাচ! শুধু দেখতেই ইচ্ছা করে-দেখুন ভিডিওতে

দেবরের বিয়েতে ভাবির অসাধারণ নাচ! শুধু দেখতেই ইচ্ছা করে-দেখুন ভিডিওতে   দেবরের বিয়েতে ভাবির অসাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *