Home / অন্যান্য / রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

কলকাতা থেকে ঢাকায় এসে কাঁদলেন মোশাররফের ভক্ত। কেন জানেন?

ধনু (23 Nov – 21 Dec) বিদেশযাত্রার ক্ষেত্রে হাতছাড়া হয়ে যাওয়া সুযোগ ফিরে আসতে পারে। মানসিকভাবে প্রফুল্ল থাকবেন।
অস্থিরতা পরিহার করুন। গরিব-দুঃখীদের মধ্যে দান করুন।

মকর (22 Dec – 20 Jan) কর্মে অনিচ্ছা আসবে। দিনটি অলসতা ঢিলেঢালার মধ্য দিয়ে যেতে পারে। পরিবারের সদস্যদের নিয়ে হাসি তামাশায় কাটবে। পেছনে কেউ ষড়যন্ত্র করতে পারে। দূরের যাত্রা ও বিনোদন শুভ নয়।

কুম্ভ (22 Jan – 18 Feb) কর্মে নবপ্রচেষ্টায় ভাগ্যের চাকা সচল হবে। কারো প্রেরণায় আবার নতুনভাবে ঘুরে দাঁড়াতে পারেন। কোনো বন্ধু বা আত্মীয় উপকারে আসতে পারে। দ্বিধাগ্রস্ত হয়ে কোনো সিদ্ধান্ত নেবেন না।

মীন (19 Feb – 20 Mar) সৃজনশীল পেশায় আপনার সুনাম অন্যের ঈর্ষার কারণ হতে পারে। আজ আকস্মিক অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে। মামলা-মোকদ্দমা থেকে দূরে থাকুন। লেনদেনে ও যাত্রাপথে সতর্ক থাকুন।

মেষ (21Mar – 20 Apr) শিক্ষা কিংবা গবেষণায় অবদানের জন্য সম্মাননা পেতে পারেন। কিছু সুযোগ আসবে। বুদ্ধিমত্তার সঙ্গে সময় ও সুযোগের সুষ্ঠু ব্যবহার করতে পারলে লাভবান হবেন। আয় ও ব্যয় বৃদ্ধি পাবে।

বৃষ (21 Apr – 20 May) এই রাশির জাতকদের আজ শুক্রের প্রভাবে দিনটি ভালোই যাবে। চাকরি বা ব্যবসা উভয় ক্ষেত্র থেকেই প্রতিষ্ঠিত হতে পারবেন। অস্থিরতা পরিহার করুন। গরিব-দুঃখীদের মধ্যে দান করুন।

মিথুন (22 May – 21 Jun) কোনো ব্যাপারে অনিশ্চয়তায় ভুগতে পারেন। প্রতিপক্ষকে আয়ত্তে আনতে অপেক্ষা করতে হবে। বন্ধু বা প্রিয়জন কোনো কাজে সহযোগিতা করতে পারে। বুদ্ধিবলে গুপ্তশত্রুদের মোকাবিলা করতে পারবেন।

কর্কট (22 Jun – 22 Jul) ব্যবসায় প্রতিযোগিতা থাকলেও প্রতিষ্ঠিত হবেন। চাকরি ক্ষেত্রে পদোন্নতির ফলে আয় বৃদ্ধি পাবে। তবে আত্মীয়রা আপনার কাছ থেকে সুযোগ নেবে কিন্তু কৃতজ্ঞতা বোধ থাকবে না।

‘শারীরিক সম্পর্ক ছাড়া থাকতে পারেন না সালমান’

সিংহ (23 Jul – 23 Aug) এই রাশির জাতকরা আজ স্ত্রীর দিক থেকে আর্থিক সাহায্য ও সহযোগিতা পাবেন। সেই সঙ্গে কর্মস্থলে প্রতিযোগিতা থাকলেও আপনার সুব্যবহারে সবাই আকৃষ্ট হবে এবং কর্মের প্রসার ঘটবে।

কন্যা (24 Aug – 23 Sep) আজ বাড়িতে অতিথির আগমন হতে পারে। রাজনীতিবিদরা দিনের শেষে প্রশংসা পেতে পারেন। প্রেমিকদের ভুল বোঝাবুঝি হতে পারে। আয় ও ব্যয়ের সমতা বজায় নাও রাখতে পারেন।

তুলা (24 Sep – 23 Oct) উচ্চশিক্ষার্থে বিদেশ যাত্রা হতে পারে। সামাজিক যশ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসাবধানতার কারণে কোনো জিনিস হারাতে বা অর্থ ক্ষতি হতে পারে। শরীর-স্বাস্থ্যের ব্যাপারে সচেতন হোন।

বৃশ্চিক (24 Oct – 22 Nov) অর্থনৈতিক সমস্যা মনকে বিচলিত করতে পারে। দৈনন্দিন কাজে অবসাদ আসতে পারে। অন্যের মন রক্ষার জন্য আজ প্রাপ্যের অধিক কিছু না করাই ভালো। সামাজিকতায় অর্থ ব্যয় হতে পারে।

সানিয়া মির্জাকে আইটেম ডান্সের প্রস্তাব

Loading...

Check Also

এই পাঁচ রাশির মেয়েদের ভুলেও ঘাঁটাবেন না

ইভটিজিংয়ের জন্য দায়ী কি শুধুই যুবসমাজ? এমনিতেই মেয়েদের ঘাঁটানো কোনও কাজের কথা নয়। অতি সংবেদী …

ইভটিজিংয়ের জন্য দায়ী কি শুধুই যুবসমাজ?

বছর তিন-চারেক আগেও দেশের মিডিয়ার মূল আলোচনার বিষয়বস্তু ছিল ইভটিজিং। হয়তো এর আগে এ শব্দটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *