Home / অন্যান্য / রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিন

২০১৬ সালের সবচেয়ে বাজে বলিউড সিনেমাগুলো

ধনু (23 Nov – 21 Dec) স্বজনলাভ বা বাড়িতে অতিথি আসতে পারে। পারিপার্শ্বিক প্রতিকূলতা কাটিয়ে উঠতে পারবেন।
উচ্চশিক্ষার সুযোগ মিলবে কারো কারো। ভ্রমণ ও লেনদেনে সতর্ক থাকুন। বিনোদন শুভ।

মকর (22 Dec – 20 Jan) বুদ্ধির জোরে আজ অনেক সমস্যা থেকে রেহাই পাবেন। কর্মস্থলে মতবিরোধ দেখা দেবে কর্তৃপক্ষের সঙ্গে। পারিবারিক দিক থেকে শান্তি বাড়বে। বিনোদন, রোমান্স ও দূরের যাত্রা শুভ।

কুম্ভ (22 Jan – 18 Feb) আজ স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর রাখার পরামর্শ থাকল। আমদানি-রপ্তানি কাজে সাফল্য আসবে। কর্মক্ষেত্রে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। অস্থিরতা ত্যাগ করুন। বিনোদন শুভ।

মীন (19 Feb – 20 Mar) দিনের শুরুতে কাজের প্রতি বেশ আগ্রহ তৈরি হবে। কিন্তু পরে সেই আগ্রহের জায়গা দখল করবে অলসতা, ক্লান্তি। চঞ্চলতা কিংবা অস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। দূরের যাত্রা শুভ।

মেষ (21Mar – 20 Apr) এই রাশির জাতকদের আজ কর্মক্ষেত্রে আর্থিক উন্নতির সম্ভাবনা আছে। শিল্প, সাহিত্য কিংবা বিনোদনমূলক কাজে জড়িয়ে পড়বেন কেউ কেউ। যাঁরা গানবাজনা করেন, দিনটি শুভ যাবে তাঁদের জন্যও।

বৃষ (21 Apr – 20 May) বিষয়টি নিয়ে আপনার বোঝাপড়া একেবারে খারাপ না; তাই সিদ্ধান্তটা নিজেই নিন। বিক্ষিপ্তভাবে কাজ করে সময় নষ্ট না করাই ভালো। বিবাদ এড়িয়ে চলুন। সতর্ক থাকুন ভ্রমণে।

মিথুন (22 May – 21 Jun) কর্মক্ষেত্রে নিজের মতো পরিবেশ পেতে পারেন। বিদেশি বন্ধুর সহযোগিতা পাবেন ব্যবসায়ীদের কেউ কেউ। চিকিৎসকদের জন্য দিনটি গুরুত্বপূর্ণ। দিনের শেষটা কাটতে পারে নিরানন্দে।

কর্কট (22 Jun – 22 Jul) এই রাশির জাতকদের হাতে আজ মোটা অঙ্কের টাকা-পয়সা আসবে। সময় ও সুযোগের সদ্ব্যবহার করতে পারলে কর্মক্ষেত্রে এগিয়ে যাওয়ার সম্ভাবনা আছে। দূরের যাত্রা ও বিনোদন শুভ।

সিংহ (23 Jul – 23 Aug) টাকা-পয়সার সমস্যা আপনাকে আজ বিচলিত করে তুলবে। এর নেতিবাচক প্রভাব পড়তে পারে দৈনন্দিন কাজে। অন্যের মন রক্ষায় জানপ্রাণ দেওয়ার দরকার নেই। দূরের যাত্রা শুভ।

কন্যা (24 Aug – 23 Sep) আজ নতুন কোনো কাজের সন্ধান মেলার সম্ভাবনা আছে। স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না, পুরনো রোগে পড়তে পারেন। যানবাহনে অধিক সতর্ক থাকুন। বিনোদন ও রোমান্স শুভ।

তুলা (24 Sep – 23 Oct) নতুন গৃহসামগ্রী কেনার যোগ আছে। আরেকটি সুযোগ আসবে বিদেশ যাত্রার ব্যাপারে। বিদেশি সংস্থা বা ব্যক্তির সঙ্গে চুক্তি হতে পারে। মনমেজাজ খুব একটা ভালো থাকবে না।

বৃশ্চিক (24 Oct – 22 Nov) সামাজিক কাজে প্রশংসা মিলবে। আপনার ওপর অর্পিত কাজের দায়িত্ব পালন করে আনন্দ পাবেন। তবে উদ্বেগ বাড়বে পারিবারিক ঝামেলায়। সামাজিকতায় অর্থ ব্যয় হতে পারে।

চট্টগ্রামের বিখ্যাত হালদা নদী নিয়ে তৌকীর আহমেদ নির্মাণ করছেন ‘হালদা’

Loading...

Check Also

এই পাঁচ রাশির মেয়েদের ভুলেও ঘাঁটাবেন না

ইভটিজিংয়ের জন্য দায়ী কি শুধুই যুবসমাজ? এমনিতেই মেয়েদের ঘাঁটানো কোনও কাজের কথা নয়। অতি সংবেদী …

ইভটিজিংয়ের জন্য দায়ী কি শুধুই যুবসমাজ?

বছর তিন-চারেক আগেও দেশের মিডিয়ার মূল আলোচনার বিষয়বস্তু ছিল ইভটিজিং। হয়তো এর আগে এ শব্দটির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *