Home / হেলথ টিপস / অতিরিক্ত পর্ন দেখলে যেসব ক্ষতি হয়

অতিরিক্ত পর্ন দেখলে যেসব ক্ষতি হয়

টেকনোলজি যত এগিয়েছে, ইন্টারনেট ততই মানুষের কাছে আপন হয়ে উঠেছে। বন্ধুবান্ধবীদের বদলে টিনএজাররা এখন ইন্টারনেটকেই সময় কাটানোর সঙ্গী হিসাবে বেছে নিয়েছে।

সেই ইন্টারনেটের দৌলতে এখন পর্ন মুভি যেন আরও সহজলভ্য হয়ে গেছে তামাম যুবক-যুবতীদের কাছে।

বীর্যপাত সমস্যার সমাধান কিন্তু কিভাবে জেনে নিন

কিন্তু সম্প্রতি এক সমীক্ষার ফলাফলে দেখা গেছে, বেশি পর্ন মুভি দেখলে টিনএজারদের যৌন জীবনে বিপর্যয় নেমে আসতে পারে। তাদের আচরণেও যৌন হিংসাত্মক ছাপ রয়ে যায়।

সমীক্ষাতে আরও বলা হয়, খোদ যৌন নির্যাতনকারীরাই এ কথা স্বীকার করে নিয়েছেন যে, পর্ন সিনেমা তাদের আচরণের উপর ঋণাত্মক প্রভাব ফেলেছে। তাদের পাশে কোনো সহানুভূতিশীল কাউকে পেলে তারা সুস্থ হয়ে উঠতে পারতেন বলেও আক্ষেপ করেছেন নির্যাতনকারীরা।

জেনে নিন কিভাবে লিঙ্গকে সবল রাখা যায় – সেক্স টিপস

মেলবোর্নের এক সংস্থা স্বাধীনভাবে এই সমীক্ষাটি চালায়। সমীক্ষার ফলাফলে দেখা গেছে, অত্যাধিক পর্ন মুভি যারা দেখেছে, তারা স্বাভাবিক যৌনজীবনের সঙ্গে মানিয়ে নিতে পারছেন না। শয্যায় সঙ্গিনীর উপর কখনও কখনও অত্যাচার করে ফেলছেন।

গবেষকরা বলছেন, এর জন্য দায়ী পর্ন মুভিতে অভিনেতা-অভিনেত্রীদের বাড়তি আগ্রাসন! পর্নে আসক্ত টিনএজাররা সেই একই দৃশ্যাবলীর পুনরাবৃত্তি করতে চান বাড়িতেও। যার জেরে তাদের যৌন জীবনে নেমে আসে অস্বাভাবিকত্বের ছায়া।

যৌন মিলনের সময় কিছু কিছু ভূলের জন্য কারনে তৃপ্তি আসে না। জেনে নিন সহবাসের সময় আপনার কিছু করনীয় । ভাল লাগলে শেয়ার করবেন

Loading...

Check Also

মাত্র ৩০ সেকেন্ডে ভাল ঘুম নিয়ে আসার কার্যকরী ৫টি উপায়

মাত্র ৩০ সেকেন্ডে ভাল ঘুম নিয়ে আসার কার্যকরী ৫টি উপায় ঘুম নিয়ে মানুষের সমস্যার কোন …

প্রতিদিন ২টি খেজুর আপনাকে ৭টি রোগের হাত থেকে রক্ষা করবে

খেজুর খুব পরিচিত একটি ফল। সারা বছর বাজারে খেজুর পাওয়া গেলেও আমরা মূলত রমজান মাস …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *